ঢাকা,সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪

চকরিয়ায় অসচ্ছল রোগী ও বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তির মাঝে ১৬ লাখ টাকার চেক বিতরণ

এম জিয়াবুল হক, চকরিয়া ::

কক্সবাজারের চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা অসচ্ছল রোগী ও বিশেষ চাহিদাসম্পন্ন ১৬ ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের  সহায়তা অনুদান হিসেবে ৩২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

চকরিয়া উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত বিশেষ চাহিদা সম্পন্নদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ১৬লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

চকরিয়া উপজেলা সমাজসেবা বিভাগের আয়োজনে মঙ্গলবার উপজেলা  পরিষদের মোহনা মিলনায়তনে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও)  জেপি দেওয়ান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন কক্সবাজার ১ আসনের সাংসদ আলহাজ জাফর আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক চুট্ট।

চকরিয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তার সার্বিক তত্ত্বাবধানে    অনুষ্ঠানে  উপজেলার বিভিন্ন এলাকার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা ও জেলা সমাজকল্যাণ পরিষদ কক্সবাজার হতে ঘর মেরামত, চিকিৎসা ও ছাত্র-ছাত্রীসহ ৩২জন সুবিধাভোগীর হাতে এসব সহায়তা চেক তুলে দেয়া হয়।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তাসহ চকরিয়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, স্থানীয়  পর্যায়ের সুধীজন  উপস্থিত ছিলেন।

পাঠকের মতামত: